আইটেল A70 দাম কত বাংলাদেশে Itel A70 Price In Bangladesh

আজকে জানাবো আইটেল A70 দাম কত বাংলাদেশে Itel A70 Price In Bangladesh। বাজেট ক্যাটাগরি একটি সেরা স্মার্টফোন এই Itel A70 ফোনটির দাম কত ফিচারস কি কি এসব নিয়ে বিস্তারিত আলোচনা করবো। আপনি যদি 2024 সালে একটা সেরা বাজেট ফোন এর কথা ভেবে থাকেন তাহলে এই পোস্টটি আপনার জন্য। কারন আমি এই পোস্টে আপনাদেরকে জানানোর চেষ্টা করব Itel A70 Price In Bangladesh নিচে বিস্তারিত আলোচনা করা হল।

বাংলাদেশ মার্কেটে অফিশিয়ালি আসা Itel A70। এই ফোনটি নিয়ে আপনারা অনেকেই প্রশ্ন করেছেন যে Itel A70 দাম কত বাংলাদেশে Itel A70 Price In Bangladesh তাই নিয়ে আসলাম। অনেকদিন ধরে Itel A70 ইউজ করতেছি তো একটু লেট হয়ে গেল এতদিন ইউজ করার পরে ফোন দেবো এক্সপেরিয়েন্স আমাদের কেমন ছিল এবং তার পাশাপাশি ফোন টা কি লং টাইম ইউজ করা যায় কিনা বা আদৌ কি কেনার মত একটা ফোন কেনা তার সবকিছু নিয়ে আজকের পোস্টে ডিটেলস আলোচনা করবে চলুন তাহলে দেরি না করে শুরু করা যাক Itel A70 দাম কত বাংলাদেশে।

আইটেল A70 দাম কত বাংলাদেশে Itel A70 Price In Bangladesh

আসুন জেনে নেই আইটেল A70 দাম কত বাংলাদেশে প্রাইসঃ এই ফোনের দুইটি ভেরিয়েন্ট রয়েছে বাংলাদেশে Itel A70 4GB/64GB দামঃ ৯,৪৯০ টাকা। এবং 4GB/128GB দামঃ ৯,৯৯০ টাকা।

আরও পড়ুনঃ POCO F5 দাম কত POCO F5 Price In Bangladesh

আইটেল A70 Specifications

আইটেল A70 দাম কত বাংলাদেশে Itel A70 Price In Bangladesh
Itel A70
আইটেল A70 দাম কত বাংলাদেশে Itel A70 Price In Bangladesh
Itel A70
আইটেল A70 দাম কত বাংলাদেশে Itel A70 Price In Bangladesh
Itel A70
বৈশিষ্ট্যমান
মডেলআইটেল এ70
মূল্যBDT. ৯,৪৯০-৯,৯৯০
ডিসপ্লে6.6″ 720 x 1612 পিক্সেল
র‍্যাম3/4 জিবি
রম64/128 জিবি
মুক্তির তারিখ2023, নভেম্বর

আইটেল A70 রিভিউ

বাংলাদেশ মার্কেটে অফিশিয়ালি আশা এই ফোনটার নাম হল আইটেল A70 সত্যি কথা বলতে অসম এই ফোনটি দেখতে অনেকটা আমার হাতে থাকা আইফোন ফিফটিন প্রো মত। অশ্লীলতা পাশাপাশি ব্যাক প্যানেল থাকায় ক্যামেরা রিংগুলো কিন্তু আমার হাতে থাকা আইকনের থেকে বেশ বড় যাইহোক এই ফোনটি আসলাম দুদিন ধরে রয়েছে 9 10 হাজার টাকায় অফিশিয়ালি আশা এই ফোনটি আদৌ কি আপনাদের কেনা উচিত হবে কিনা এবং তার পাশাপাশি আমাদের এই ফোনটার ইউজার এক্সপেরিয়েন্স কেমন ছিল আইটেল A70 দাম কত বাংলাদেশে তার সবকিছু নিয়ে আজকের আলোচনা করব।

চলো তাহলে দেরি না করে শুরু করা যাক মোবাইল এবং কম্পিউটার ইউজার ম্যানুয়াল স্টাইলিশ অসম্পৃক্ত ফ্যাটি এসিড ব্যাটারি চার্জিং ক্যাবল 500 ওয়াটের চার্জার এবং আইটেল এ 76 মোবাইল স্ক্রিনে মোবাইলের ব্যাক প্যানেল আলোচক ম্যাট্রিক্সের একজন ফিনিসিং দেয়া যেটা আপনি আউটডোরে যখন ইন্টারনেট ইউজ করবেন মোটামুটি একটা ভালো সেই তেলের সুন্দরী লাগে।

হাতে নিয়ে তার পাশাপাশি এই ফোনটার সাথে যে ব্যাখ্যা দেয়া রয়েছে অসাম ব্র্যান্ডিংয়ের থাকে সেটা দেখতে কিন্তু খুব সুন্দর সেইসাথে মোবাইলটা ব্যাগটা নালে কিন্তু যে ক্যামেরা 13 মেগাপিক্সেলের ক্যামেরা সেটআপ রয়েছে এবং এছাড়াও 65 হাজারের মোবাইল থেকে 750 মিটার এবং 190 গ্রামের 243 তার পাশাপাশি বৈঁচি স্টেশন ঠিকঠাক হওয়ার কারণে সিনেমা দেশ কম্ফোর্টেবল হবেই ইউজ করতে পেরেছে এবং আমার কাছে থাকা এক বালটি কালার প্রিন্টার না বলো তাহলে কিন্তু আরো দুটো কালার পেইন্ট রয়েছে সেই সাথে ইংরেজিতে কথা বলতে চাই রাইটসাইট হয়েছিল পাওয়ার বাটন এবং।

মনিপাল বাটনটি সাইফন টাচ ফিঙ্গারপ্রিন্ট সেন্সর কাজ কর এবং ফিংয়েরপৃন্ট স্ক্যানার যথেষ্ট ফাস্ট ফোন লক করে কোন ধরনের কোনো ল্যাটিচুড আমরা পাইনি তার পাশাপাশি মডেলের সার্ভিসিং ট্রেনিং কোর্স করার পাশাপাশি রয়েছে এক্সট্রা মেমোরি কার্ড করার সুবিধা এবং মেমোরি কার্ড সাপোর্ট করার উপর কিছু নেই এবং সেইসাথে মোবাইলটিতে ইম্পর্টেন্ট 54 টি সদস্য রয়েছে এবং তার পাশাপাশি মরেছিল অপারেটিং সিস্টেম অ্যান্ড্রয়েড টেন ভার্সন।

স্মার্ট এই অপারেটিং সিস্টেম অ্যান্ড্রয়েড ভার্সন এন্ড্রয়েড ভার্সন সাথে মোবাইলটা ইউজ করেছে সেটা লিটনের 3.0 প্রসারিত থাকবেই লেগেছে আমার কাছে তার পাশাপাশি এই ফোনটা তে কিন্তু এই চিন্তা করেই 12gb রম মেমোরি 4gb রেম প্রধান 1gb ভার্চুয়াল আমি শুধুমাত্র মার্কেটিংয়ের ক্ষেত্রে বেশিরভাগ ক্ষেত্রে কাজ করা যায় ওকে ফোনটা নিয়ে যাওনা মাল্টিটাস্কিং করেছে আমাকে সত্যি কথা বলতে আমি চিন্তা করি।

অ্যাপস ব্যাকগ্রাউন্ডে রেখে খুব সহজেই ফাক করে কোচিং করতে পেরেছে একেবারেই লাগিং ভাবতাম কবে দেখাবে না কিন্তু আমার কাছে মাল্টিটাস্কিং কথা দিয়েছেন বিবেচনা করি ভালই লেগেছে তার পাশাপাশি এই ফোনটার ডিসপ্লে সাইজ 32 হাজার তার পাশাপাশি ফোনটা প্লিজ ব্যাক প্যানেল সোলার আইপিএস এলসিডি প্যানেলের এবং এই ডিসপ্লে রেজুলেশন আলোচনা সভায় 720 পিক্সেল এক্সএল পিক্সেল দেন্সিটি 267।

পিপিআই ডিসপ্লে সেলফি ক্যামেরা এবং মোবাইলটার সাথে এই ফোনটা যখন আমার আউটডোরে সং লাইটের নিচে খুব একটা লোকের প্রবলেম ফেস করিনি একদম দুপুরবেলা রিচার্জ করতে গেলে কি প্রবলেম হয় এবং তার পাশাপাশি যখন আমরা সিরিয়াল প্যানেলে ক্যামেরা দিয়ে ছবি তুলেছে তখন কিছুটা প্রবলেম হয়েছে 13 মেগাপিক্সেলের ক্যামেরা দিয়ে ছবি তুলেছে স্পেশালি ফটো মোটামুটি বেশ ভালো ছবি উঠত ছিল কালার টোন টা মোটামুটি ঠিকঠাক থাকলো কালার দিতাছে একটু ঘাটতি ছিল তবে প্রমোশনের ছবি তুললে বেশি ভালো ছবি উঠে পড়তে আমার ছবি তুলেছে ফোনটা ছেলে যথেষ্ট ভাল ডায়নামিক না।

মোটামুটি রেলওয়ে স্টেশন ঠিকঠাক ভাবে কাজ করছিল সেই স্যাটেলাইটের ছবি তুলেছে ছবিটা মোটামুটি ভালই তো রাখতে পারছিল এই লড়াইয়ে ফিরেছে ভিডিও শুট করে দেয় ভিডিও পারফরম্যান্স হাজার টাকার বাজেটের ফোন হিসেবে আমি মনে করি ঠিকঠাকই আছে সাথে আমার হাতে থাকা এই ফোনটার সেলফি ক্যামেরা রয়েছে সেটার এইট মেগাপিক্সেল সেলফি ক্যামেরা সেলফি ক্যামেরা পারফরম্যান্স আমার কাছে ভালো লেগেছে।

পোর্ট্রেট মোডে ছবি তুলেছি ছবি ডায়নামিকস ডিটেকশন ঠিকঠাক ধরে রাখতে পারছিল এবং সত্যি কথা বলতে যদি আপনি একটু আলো বেশি ভালো এরিয়া চেয়ে ছবি তোলেন তখন এই ফোনটা সেলফি ক্যামেরা দিয়ে ছবি তুলতে পারবেন এছাড়াও এই মোবাইলটা থেকে প্রপার সাপোর্ট নিয়ে খেলছে তারাই ফোনটাতে মেনু ক্যামেরা সার্জিক্যাল ইউজ করতে পারবেন না তার পাশাপাশি ফোনটা যদি আমি স্পিকারে পারফরম্যান্সের কথা বলিস আমার সাথে ঠিকঠাক এ লিখে আপনার কাছে খুব বেশি মনে হবে তারপরে ঠিকঠাক আছে তবে কনটার্সপি কাছ থেকে হানড্রেড পারসেন্ট বলে মেয়ে যখন আমার নাম শুনেছি কিছুটা দিষ্টর্শন দেখা পেয়েছি আমি ফিফার করব আপনারা অবশ্যই কাউন্টার স্পিকার দিয়ে এই ত্রিপুরা থেকে 75 শতাংশ ভলুমে সাউন্ড শোনান তাহলে আপনারও ভালো লাগবে।

তার পাশাপাশি এই পনেরো-ষোলো 5000 এম্পিয়ার ব্যাটারী এবং ছাত্র ছিল 10 ওয়াটের চার্জার এবং মোটা চার্জার দিয়ে একাউন্টটি আমাদের সম্পূর্ণ চাষ করতে তিন ঘন্টা থেকে তিন ঘণ্টা 15 মিনিটের মত সময় লেগেছে তবে একবার চাষ করার পর এই ফোনটিতে কি আমার সম্পূর্ণ প্রতিদিনের কাছাকাছি চারচাকা পেয়েছে তবে ফোনটা যখন আমাকে 2025 পাঁচালী লংটাইম গেমিং করেছি বা মোবাইল ডাটা ইউজ করে যখন আমরা কোনো ভিডিও টিডিও করেছি বা ধরেন ভিডিও দেখেছি নোটের মত চার্জ ওকে পেয়েছি 6 ঘন্টা থেকে সাড়ে 4 ঘণ্টার মতো এই ফোনটা ধরে ছিল।

300 সেন্টিমিটার প্রস্থ 12 মিটার এবং তাদের পেশা পড়েছিল মালি g76 সাথে মোবাইলে আন্তঃস্কুল পেয়েছি আমরা এক লাখ 53 হাজার 526 সেইসাথে ফোনটা বেঞ্চমার্ক স্কোর এবং স্টরি স্পিড টেস্ট রেজাল্ট আমার ভিডিওটি শেয়ার করে দিয়েছি এখন সে কথা বলতে গেলে আমরা পার্টি বা কোয়ালিটি টেক্স ক্যালকুলাতর করিনি তবে যারা আপনারা হালকা লাইট ক্রিম স্কিন স্পেশালিস্ট ক্লাশ অফ ক্লান গেম খেলেন ভাত খেলেন অনেক ভালো লাগবে।

মজা পাবেন গেমপ্লে করে যাই হোক এ মোবাইলে বাংলাদেশ মার্কেটে দুটো বেরিয়ে এসেছে 4gb রম 64gb আমার হাতেই প্রায় 4 জিবি রেম 128 জিবি র্যামের কথা বলিবে মডেল বিডি প্রাইস 4gb 64gb প্রাইস 1 টাকা কম 10000 টাকার মধ্যে রয়েছে তার পাশাপাশি প্রায় প্রতিদিনই ওঠে কিন্তু দুর্বলতা রয়েছে রাইট নও অফিশিয়ালি মাদ্রাসার একটা কাজে সফল হয়েছে।

সবগুলোর সাথে শেয়ার করি তাহলে আসলে আমার মনে হয় এখন তার সাথে যদি 18 বছর চার্জার থাকতো তাহলে খুবই ভালো হতো যদি মার্কেট প্রাইস ফোনের চার্জার দাম এবং তার পাশাপাশি এই ফোনটার 4gb 128gb স্টেজ ভেঙে ফেলেছে সেটা যদি 500 টাকা না 1000 টাকা বাড়িয়ে 6 128gb নিরানন্দ তাহলে আরো ভালো হতো কি মিটিং করে আমরা একটু বেশি মজা পেতাম জীবনটা কিন্তু বেশ।

ভালো দেখে স্পেশাল এই ফোনটা যদি আউটলুক একথা বলেই তো এরকম একটা লোক আপনাদের কাছে অনেক ভালো লাগবে তার পাশাপাশি ফোনের সাথে যে কভারটা দেয়া হয়েছে আহসান ব্যাংকিং করার এটাই সত্যিকথা বলতে খুব কমই আছে যে এই ধরনের খবর দিয়ে থাকে এনিভার্সারি ফোনটা যখন আমরা মাল্টিটাস্কিং করেছে সেটা পারফরমেন্স অনেক ভাল।

পিছে কার লো প্রাইস ইন যে বাবাদের জন্য যে ফোনগুলো থাকে সেগুলো দিন তুমি আমার কথা বলার জন্য নিয়ে থাকি বা একটু কম পোর্টেবল মিনি ইউজ করতে পারি সেটা ফোনটা ঠিকঠাক ছিল কেমন পারফরম্যান্স আমি মনে করেছি প্রাইস হিসাবে রিপন হিসাবে অনেক খারাপ না হলে ওকে লেভেলের ছিল এবং ফোনের ক্যামেরা পারফরমেন্সেও বলতে গেলে যে আমাকে অনেক বেশি খারাপ লাগে না ঠিক আছে 9 10 হাজার টাকা কমেছে ভাই।

এই ফোনটা যেটা সবচেয়ে বেশি ভালো লেগেছে একটু আগে আমি বলেছি তোমার ক্যামেরা দিয়ে ছবিগুলো তুলেছেন আলোচনা করেছে সেখান থেকে নিতে পারেন তাদের জন্য কেনা উচিত হবে জানালে অনেক ফোনে কথা বলেন তার পাশাপাশি প্রচুর ভিডিওটি দেখে থাকেন তাদের জন্য আমি মনে করি না 10000 টাকার অফিশিয়ালি আইটেল A70 ওয়ান অফ দা বেস্ট।

আরও পড়ুনঃ poco c65 দাম কত বাংলাদেশে poco c65 Price In Bangladesh

শেষ কথা

আমাদের আইটেল A70 অর্থাৎ এই মোবাইলের সম্পূর্ণ বিস্তারিত রিভিউ কেমন লাগলো আপনাদের কাছে আইটেল A70 দাম কত বাংলাদেশ প্রাইস এই পোস্টটি থেকে জানতে পেরেছেন এবং Itel A70 স্পেসিফিকেশন নিয়ে বিস্তারিত তথ্য জানতে পেরেছেন তাহলে এই পোস্টটির নিচে কমেন্ট করে দিন। এই ফোনটি এখন এই দামে আপনার কাছে কেমন লেগেছে তা কমেন্টে জানাতে পারেন। তো আজকে এই ছিল আজকের Itel A70 Price In Bangladesh পোস্টটি আপনাদের কাছে কেমন লেগেছে কমেন্ট করে অবশ্যই জানাবেন আর পোস্টটি যদি ভালো লেগে থাকে তাহলে কমেন্ট দিবেন সবাই অনেক অনেক ভাল থাকবেন এবং সুস্থ থাকবেন খোদা হাফেজ।

আইটেল A70 দাম কত বাংলাদেশে

এই ফোনের দুইটি ভেরিয়েন্ট রয়েছে বাংলাদেশে Itel A70 4GB/64GB দামঃ ৯,৪৯০ টাকা। এবং 4GB/128GB দামঃ ৯,৯৯০ টাকা।

Itel A70 Price In Bangladesh

Itel a70 4 128 price in Bangladesh – 9,990 BDT And 4 64 price in Bangladesh – 9,490 BDT


Itel a70 price in Bangladesh 4 64

Itel a70 4 64 price in Bangladesh – 9,490 BDT


Itel a70 price in Bangladesh 4 128

Itel a70 4 128 price in Bangladesh – 9,990 BDT

Leave a Comment