রেডমি এ ওয়ান প্লাস প্রাইস ইন বাংলাদেশ Redmi A1+ price in Bangladesh

আজকের পোস্টে আমরা জানাবো রেডমি এ ওয়ান প্লাস প্রাইস ইন বাংলাদেশ বন্ধুরা বাংলাদেশের মার্কেটে রেডমি নতুন একটি স্মার্টফোন লঞ্চ হয়েছে রেডমি এ ওয়ান প্লাস এ ফোনটি মূলত বাজেট ক্যাটাগরি একটি স্মার্টফোন। Redmi A1+ ফোনটি বাজারে দুইটি ভেরিয়েন্টে লঞ্চ হয়েছে।

রেডমি এ ওয়ান প্লাস প্রাইস ইন বাংলাদেশ

আসুন জেনে নেই রেডমি এ ওয়ান প্লাস প্রাইস ইন বাংলাদেশ রেডমি এ ওয়ান প্লাস 2 জিবি রেম 32 জিবি রম দাম রাখা হয়েছে 10999 টাকায় এবং 3 জিবি রেম 32 জিবি রম দাম রাখা হয়েছে 11999 টাকায়।

রেডমি এ ওয়ান প্লাস প্রাইস ইন বাংলাদেশ
Redmi A1+
রেডমি এ ওয়ান প্লাস প্রাইস ইন বাংলাদেশ
Redmi A1+
রেডমি এ ওয়ান প্লাস প্রাইস ইন বাংলাদেশ
Redmi A1+

ফোনটিতে প্রসেসর হিসেবে থাকছে মিডিয়াটেক হেলিও a22 আর ব্যাটারি হিসেবে থাকছে 5000mh সবকিছু মিলিয়ে 10 হাজার টাকা বাজেট থেকে ফোন আসলে কেমন হবে হবে না এরকম প্রাইস পয়েন্টে এর থেকেও কোনো বেটার অপশন থাকছে এই সবগুলো বিষয় নিয়ে আজকের এই পোস্টে কথা বলব।

প্রথমে ডিজাইন অ্যান্ড কোয়ালিটি নিয়ে যদি আমরা কথা বলি তাহলে ফোন ব্যাক সাইট এবং থেমে থাকছে প্লাস্টিক তবে বাজেট ক্যাটাগরি হিসেবে যথেষ্ট ভালো করা হয়েছে ফোনটি ব্যাক সাইডে থাকছে দুইটি ক্যামেরা আর্থিক তার একটু পাশে থাকতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর অর্থাৎ এই ফোনটিতে ওয়েবসাইটে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ব্যবহার করা হয়েছে যা মোটামুটি ফাস্ট এবং একুরেট বলে জানতে পেরেছি।

বাটনে চেপে ফোনটিতে আপনারা সব ধরনের পড়ছেন বাটন পেয়ে যাচ্ছেন যেমন 6.5 মিলিমিটার হেডফোন জাক নাইট ইউএসবি পোর্ট ইত্যাদি এছাড়াও এখানে দুইটি সিম কার্ড এর পাশাপাশি একটি মাইক্রো এসডি কার্ড ব্যবহারের সুযোগ পাচ্ছেন তবে এই ফোনটি শাপলা শাপলা পেয়ে যাচ্ছেন একটি ফুল ভিউ ডিসপ্লে যার উপরের অংশে ওয়াটার ড্রপ এর মাধ্যমে বসানো থাকছে সেলফি ক্যামেরা টি আর 10000 টাকা বাজেটের সেলফি ক্যামেরা থাকবে এটাই স্বাভাবিক হিসেবে আমাদের খুশি থাকতে হবে ফোনে মার্কেটে তিনটি কালার ভেরিয়েন্ট এ পাওয়া যাবে এবং ব্ল্যাক ওভারঅল সবকিছুর মূলেই ফোন ল্যাঙ্গুয়েজ আপনাদের কাছে কেমন লেগেছে।

আরও পড়ুনঃ অপু ফোন দাম কত নতুন মডেল 2023| oppo Phone Price

কমেন্ট করে আপনাদের মূল্যবান মতামত অবশ্যই জানাবেন ডিসপ্লে নিয়ে কথা বলতে গেলেই ফোনে থাকছে সিক্স পয়েন্ট 52 ইঞ্চির একটি আইপিএস এলসিডি প্যানেল এইচডি প্লাস এলইডি ডিসপ্লে রেজুলেশন হিসেবে থাকছে 720 বাই 603 জন এবং আরও থাকছে 269 পিপিআই ডেনসিটি 10000 টাকা বাজেটের পন্ডিত এইচডি প্লাস এর ডিসপ্লে থাকবে এটাই স্বাভাবিক।

এইচডি প্লাস এর ডিসপ্লের ডিস্প্লে তা যথেষ্ট ভাল হবে ডিসপ্লে তে যে কোন কন্টাক্ট প্লে করলে সাত ম্যাচের কিছুটা ঘাটতি ফেল করবেন তবে একেবারে বেশি না আর ডিসপ্লে তে ব্যবহার করা হয়েছে 419 দ্যা ব্রাইটনেস একাউন্টে যখনই ফন্দি আপনি ব্যবহার করবেন তখন ডিসপ্লে ব্রাইটনেস এর কিছুটা ঘাটতি ফেল করবেন বাজে কমেন্ট সেকশন ঠিকই আছে 4g সফটওয়্যার এবং পারফরম্যান্স নিয়ে যদি আমরা কথা বলি তাহলে ফোনে থাকছে অ্যান্ড্রয়েড গো এডিশন ভ্যাকেন্সি miy2 ফোনে হিসেবে থাকছে মিডিয়াটেক হেলিও a22 4g 312 আর্কিটেকচারে তৈরি করা একটি অক্টা কোর প্রসেসর।

এবং চিপ হিসেবে থাকছে পাওয়ার্ভর ge8320 দর্শক বন্ধুরা আরেকটু ভালো হতে পারতো কারণে কয়েকদিন আগে বাংলাদেশের মার্কেটে 10000 টাকা বাজেটের খুবই ভালইতো লঞ্চ করেছে রিয়েল মি 6 128 অনেক ভালো গেমিং ফোন বলা ঠিক হবে না তবে এন্ট্রি লেভেলের গেমসগুলো এই ফোনটিতে আপনারা ভালোভাবে খেলতে পারবেন।

আরও পড়ুনঃ Oppo A33 দাম কত |Oppo A33 বাংলাদেশ প্রাইস 2024

তবে আপনারা যদি গেমিং করার জন্য ফোন নিতে চান সে ক্ষেত্রে ফোনটিকে অ্যাভয়েড করতে হবে প্রথমে বলেছে ফোনটি দেশের বাজারে 2gb 16gb রম 2gb রম এবং 6 জিবি রেম 32 জিবি রম হিসেবে থাকছে 5.1 এবং হিসেবে থাকছে lpddr4x ক্যামেরা সেকশনে কথা বলতে গেলেই ফোনটির ব্যাক সাইডে থাকছে দুইটি ক্যামেরা জার্মান সিলভার হিসেবে থাকছে এইট মেগাপিক্সেল এর একটি লাইট সেনসর 2.04 এবং 10.0।

মেগাপিক্সেল এর একটি qvga সেন্সর সেরকম ভাবে কোনো কাজের না ফাটিয়ে ফেনীতে সেলফি ক্যামেরা 5 মেগাপিক্সেল সেলফি ক্যামেরা টু পয়েন্ট টু অ্যাপাচার আর সেলফি ক্যামেরা দিয়ে শুধুমাত্র ট্রেনের টিটিতে শুট করতে পারছেন ফটো কোয়ালিটির কথা বলতে গেলে 10 হাজার টাকা বাজেট সেগমেন্ট এই ফোনটির ফটো কোয়ালিটি মোটামুটি ভালই ফোনটিতে ওয়াইফাই ব্লুটুথ জিপিএস এফএম রেডিও সহ আরো অনেক ফিচার পেয়ে যাচ্ছেন এবং ইউএসবি তে থাকছেই।

মাইক্রো ইউএসবি 2.0 তবে আমার মনে হয় প্রত্যেকটা ব্র্যান্ডের ফোনে এখন টাইপ সি পোর্ট দেওয়া প্রয়োজন দাম যেমনই হোক ব্যাটারি সেকশনে কথা বলতে গেলেই ফোনে থাকছে 5000mh কি ব্যাটারি আর ফোনটিকে চার্জ করার জন্য থাকছে 10 ওয়ার্ডের একটি চার্জার এবারে কথা হচ্ছে 10 হাজার টাকা বাজেট 1950 সালে কেমন হবে দর্শক বন্ধুরা 10 হাজার টাকা বাজেট অনুযায়ী ফোনটিতে মোটামুটি ভালো কিছু দেওয়া হয়েছে তবে প্রসেসর সেকশন আরেকটু ভালো হতে পারতো।

আপনারা যদি 10 হাজার টাকা বাজেট সেগমেন্ট একটি রেডমির ভালো ফোন নিতে চান যে ফোনটি আপনার শুধুমাত্র নরমাল ইউজ করবেন এবং মাল্টিমিডিয়া প্লে করবেন তাদের জন্য এই ফোনটি ঠিক আছে তবে আপনারা যদি 10000 টাকা বাজেটের ফোন গেমিং করতে চান সে ক্ষেত্রে আমি রিকমেন্ড করব আপনার রিয়েল মি c2 ফোনের দিকে যেতে পারেন 10000 টাকা বাজেটের ফোন রিয়েলমি সি থাকে কিন্তু যথেষ্ট ভাল হবে। তবে ওই ফোনটিতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকছেন যা এই ফোনে থাকবে

আরও পড়ুনঃ রেডমি ১০ দাম কত 2024 | Redmi 10 Price in Bangladesh

শেষ কথা

আশাকরি রেডমি এ ওয়ান প্লাস প্রাইস ইন বাংলাদেশ এই ফোনটি সম্পর্কে আপনার বিস্তারিত খুব ভালোভাবে বুঝতে পেরেছেন পোস্টটি আপনাদের কাছে কেমন লেগেছে কমেন্ট করে অবশ্যই জানাবেন আর পোস্টটি যদি সত্যিই ভালো লেগে থাকে তাহলে সেয়ার করবেন। আজকের মতো এই পর্যন্তই দেখা হবে পরবর্তী কোন নতুন পোস্টে সবাই অনেক অনেক ভাল থাকবেন সুস্থ থাকবেন খোদা হাফেজ.

রেডমি এ ওয়ান প্লাস প্রাইস ইন বাংলাদেশ

রেডমি এ ওয়ান প্লাস প্রাইস ইন বাংলাদেশ রেডমি এ ওয়ান প্লাস 2 জিবি রেম 32 জিবি রম দাম রাখা হয়েছে 10999 টাকায় এবং 3 জিবি রেম 32 জিবি রম দাম রাখা হয়েছে 11999 টাকায়।

রেডমি এ ওয়ান প্লাস 2/32 প্রাইস ইন বাংলাদেশ

রেডমি এ ওয়ান প্লাস 3/64 প্রাইস ইন বাংলাদেশ 10999 টাকায়।

রেডমি এ ওয়ান প্লাস 3/32 প্রাইস ইন বাংলাদেশ

রেডমি এ ওয়ান প্লাস 3/32 প্রাইস ইন বাংলাদেশ 11999 টাকায়।

Leave a Comment