স্যামসাং এর সবচেয়ে কম দামের ৫জি ফোন কোনটি

আজকে জানাবো স্যামসাং এর সবচেয়ে কম দামের ৫জি ফোন কোনটি। বাজেট ক্যাটাগরি স্যামসাং এর সবচেয়ে কম দামের ৫জি ফোনটি হোল এই Samsung Galaxy F14 5G. Samsung Galaxy F14 5G ফোনটির দাম কত ফিচারস কি কি এসব নিয়ে বিস্তারিত আলোচনা করবো। আপনি যদি 2024 সালে স্যামসাং এর সবচেয়ে কম দামের ৫জি ফোন এর কথা ভেবে থাকেন তাহলে এই পোস্টটি আপনার জন্য। কারন আমি এই পোস্টে আপনাদেরকে জানানোর চেষ্টা করব স্যামসাং এর সবচেয়ে কম দামের ৫জি ফোন Samsung Galaxy F14 5G বাংলাদেশে দাম কত নিচে বিস্তারিত আলোচনা করা হল।

আপনারা অনেকেই প্রশ্ন করেছেন যে স্যামসাং এর সবচেয়ে কম দামের ৫জি ফোন বাংলাদেশে দাম কত? তাই নিয়ে আসলাম। আজকে জানাবো স্যামসাং এর সবচেয়ে কম দামের ৫জি ফোন Samsung Galaxy F14 5G ফোনটির এক্সপেরিয়েন্স আমাদের কেমন ছিল এবং তার পাশাপাশি ফোন টা কি লং টাইম ইউজ করা যায় কিনা বা আদৌ কি কেনার মত একটা ফোন কেনা তার সবকিছু নিয়ে আজকের পোস্টে ডিটেলস আলোচনা করবে চলুন তাহলে দেরি না করে শুরু করা যাক Samsung Galaxy F14 5G বাংলাদেশে দাম কত।

স্যামসাং এর সবচেয়ে কম দামের ৫জি ফোন কোনটি

আসুন জেনে নেই স্যামসাং এর সবচেয়ে কম দামের ৫জি ফোন কোনটি বাজেট ক্যাটাগরি স্যামসাং এর সবচেয়ে কম দামের ৫জি ফোনটি হোল এই Samsung Galaxy F14 5G বাংলাদেশে এর দাম 6GB/128GB দামঃ ১৮,৫০০ টাকা।

Samsung Galaxy F14 Specifications

স্যামসাং এর সবচেয়ে কম দামের ৫জি ফোন কোনটি
Samsung Galaxy F14 5G
বৈশিষ্ট্যমান
মডেলSamsung Galaxy F14 5G
মূল্যBDT. 18,500
ডিসপ্লে6.6″ 1080×2408 পিক্সেল
র‍্যাম4/6 GB
রম128 জিবি
মুক্তির তারিখমার্চ 2023

Samsung Galaxy F14 5G রিভিউ

ভালো বিল্ড কোয়ালিটি ও ভালোবেসে উনিভর্সিটি সাইন আছে তো বাইরের দিক দিয়ে গেল ভেতরে ভেজাল কি আছে না আমরা দেখছি তখন দেখছি যেখানে একটা নাইটি ফুল এইচডি প্লাস ডিসপ্লে দিয়েছে এবং বেশ ভালই লাগছে আমার তো ঠিকঠাক লাগছে এবং স্মার্ট ফিঙ্গারপ্রিন্ট সেন্সর বাচ্চা দেখে বোঝাই যাচ্ছে যে এই ডিসপ্লে আইপিএস এলসিডি ফিংয়েরপৃন্ট সেনসর টা দেখুন বেশ ভালোভাবে দ্রুততার সাথে কাজ করছে।

অনেক চটপট আনলক হয়ে যাচ্ছে স্যামসাংয়ের ট্র্যাডিশন অনেকসময় অ্যানিমেশন থাকে সেইসব এখানে নেই তবে ওয়াটার ড্রপ নচ আছে কিন্তু সেগুলো অল্পবিস্তর আছে তবে সব মিলিয়ে ডিসপ্লে টা কিন্তু ভালো কোয়ালিটির ডিসপ্লে কিন্তু এই ফোনের হাইলাইট v49 এটা কমদামি ফোন তো আসলো এটা হাইলাইটের ফিচার কি প্রথমত এটা 5g ফোন এবং এখানে 13 খানা পাবজি ব্যান্ড 11 টা বাজে কমেন্ট এর ফোনে আমরা দেখেছি দামি দামি ফনে আজকাল খেতে 250 থেকে 350 থাকে সেখানে 13 খানা 50 পয়সা লাগে কিন্তু।

কিন্তু প্রশ্ন আসবে তাদের প্রসেসর কি আছে তাহলে এখানে প্রস্রাব দেওয়া হয়েছে ফাইভ ন্যানোমিটারের প্রসেসর এখনো বুঝতে পারছেন না আমরা চার লাখের উপরে মিনিট এবং করা যাবে এটি টুডে লাইফে খুব ভালোভাবে চলে যাবে এ রকমই একটা প্রসেসার সরাসরি প্রচারের কথা চলে গেলাম কিন্তু সেটাই তো বলা হলো না যখন লক্ষ্যে এই রকম একটা ফোন কিনেন তারা সাধারণত মাল্টিমিডিয়া দেখার জন্য ইউজ করেন কনটেন্ট বিভিন্ন রকম দেখেন ইউটিউব দেখেন তো সেখানে ব্যাটারির ব্যাপার থাকে স্ক্রীন অন টাইম বেশি চাই এটা আমাদের দাবি।

এই ফোনে দেওয়া হয়েছে 6 হাজার এমএএইচ ব্যাটারি এবং তার সাথে সাথে সে তো কম দামি ফোন স্যামসাংয়ের ফোন আমরা ভাবতেই পারি এখানে 10.15 844 নাই এখাণে 25 ওয়াটের চার্জার দিয়েছ স্যামসাং ভালো লাগে মন ভালো হয়ে যায় স্যামসাং কম দামী একটা ফোনের 6000mh ব্যাটারি আছে তার সাথে 25 ওয়াটের চার্জার দিয়েছ ফুল এইচডি প্লাস ডিসপ্লে কোয়ালিটি ভালো দিয়েছে কিন্তু তার সাথে আরও একটা ভালো জিনিস দিয়েছে যেটা এতক্ষণ আপনাদের বলাই হয়নি।

পাইপ দিয়ে প্রটেক্টেদ একটা বাজেট সেগমেন্টের ফোনে আজকালকার দিনে গরিলা গ্লাস ফাইবার স্কুল কটা দেখা যায় না এগুলো সব বিরল প্রজাতির জিনিস হয়ে যাচ্ছে তবু স্যামসাং এখানে চ্যাট করতে হবে যেমন আমি বরাবরই স্যামসাংয়ের ইউ ওয়ান অফ দা বেস্ট অ্যান্ড্রয়েড এবং সেখানে প্রচুর সিকিউরিটি আছে আমি অতটা ভালো কতভালো আপডেট আসে সেই সব ব্যাপারে নিশ্চিন্ত থাকা যাবে স্যামসাংয়ের এই ফোনটা যার কম দামে ভালো ফোন খুঁজছেন তাদের জন্য এই সব দিক দিয়ে ভালো হবে।

কিন্তু ক্যামেরা কেমন হবে যথারীতি স্যামসাং a50 মেগাপিক্সেল এর প্রাইমারি সেন্সর দিয়ে আজকালকার দিনে ট্রেন তবে আল্ট্রা ওয়াইড এঙ্গেল লেন্স 950 মেগাপিক্সেলের ক্যামেরা কেমন ছবি তোলে একটা মেয়ে দেখেনি নিজেরাই সেখানেই দেখানো ছবি তুললাম ছবির কোয়ালিটি এবং এখানে ইনডোর প্লান্টের শুট করা হচ্ছে সেক্ষেত্রে সেই হিসেবে বলতে হয় বেশ ভালো কোয়ালিটি এসেছে আমরা এখানে নাইটে বেশ কয়েকটা ছবি তুলেছি এবং স্যামসাং আজকাল নাইট ফটোগ্রাফির ব্যাপারটা বেশ জোর দিয়েছে সেখানে ভালো কাজ করেছে।

এখানে পিক্সেলের উপর স্যামসাং কিছু কাজ করেছে বড় পিক্সএল দিয়েছে বেশি লাইট ক্যাপচার করছে যার ফলে আমরা আউটপুট রেজাল্ট যেটা হচ্ছে সেটা ভালো পাচ্ছি স্যামসাংয়ের আইএসপি ইমেজ প্রসেসিং নিয়ে সেটা নিয়ে আজকাল আর কিছু বলার প্রয়োজন পড়ে না সেটা সবাই জানে 13 মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা আছে তো একটা ছবি তুলতে না মনে হচ্ছে এটা কোনো ভালো করেছে আর দাড়ি দাড়ি গুলো কোনগুলো পেকেছে সেগুলো একদম খুঁটিয়ে খুঁটিয়ে দেখলে দেখা যাচ্ছে তো ভালোই মনে হচ্ছে।

13 মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা তে সর্বোচ্চ হাজারা সিপি থার্টি এস ভিডিও তোলা যায় আর ব্যাক ক্যামেরা দিয়ে সর্বোচ্চ হাজারা সিপি থার্টি এস ভিডিও তোলা যায় তারই একা 4015 পারফরম্যান্সের কথা আসলে শুধু প্রসেসর এর কথা আলোচনা করলে তো হয় না এখানে টুডেস কি আছে রেম রম ক্যাফেগুলোতে কথা হবে তো এখানে রং দেওয়া হয়েছে স্টোরেজটা 2.2 ইউএফএলপি ডিপার্টমেন্টের বুকে ভালোই আর স্যামসাং সফটওয়্যার এর পেছনে খরচা করে তার একটা বড় প্রমাণ।

এই ফোনটা তো কম দামি ফোনটা চালু করে ফোন স্যামসাং অ্যান্ড্রয়েড আপডেট দেবে আর চার বছর 12 94 বছরের সিকিউরিটি আপডেট দেবে সফটওয়্যার স্যামসাং এখন বাজেট স্মার্টফোন অফিস ভালোই কাজ করছে ইনফ্যাক্ট আমি এখন এই ফোনটার দাম জানিনা আমি আশা করছি এটা 15000 রুপী ত লঞ্চ হবে সেক্ষেত্রে এই ফোনটাকে ভালো ফোন বলতে কমেন্ট করতে ইচ্ছা করবে কিন্তু আপনারা যারা স্যামসাংয়ের ফোন কিনতে পছন্দ করেন তারা তো বটেই যারা অন্যান্য কোম্পানির ফোন করেন তাদের জন্য এই ফোনটা কিন্তু এটা ভাল বিকল্প হতে পারে তো এই ফোন টা কোন জায়গাতে খুব একটা কম্প্রোমাইজ করেছে।

আরও পড়ুনঃ Samsung M12 বাংলাদেশে দাম কত Samsung M12 Price in Bangladesh

শেষ কথা

আমাদের Samsung Galaxy F14 5G এই মোবাইলের সম্পূর্ণ বিস্তারিত রিভিউ কেমন লাগলো। আশা করি আপনাদের কাছে স্যামসাং এর সবচেয়ে কম দামের ৫জি ফোন কোনটি এই পোস্টটি থেকে জানতে পেরেছেন এবং Samsung Galaxy F14 5G এর স্পেসিফিকেশন নিয়ে বিস্তারিত তথ্য জানতে পেরেছেন তাহলে এই পোস্টটির নিচে কমেন্ট করে দিন। তো আজকে এই ছিল আজকের স্যামসাং এর সবচেয়ে কম দামের ৫জি ফোন কোনটি পোস্টটি যদি ভালো লেগে থাকে তাহলে শেয়ার দিবেন। সবাই অনেক অনেক ভাল থাকবেন এবং সুস্থ থাকবেন খোদা হাফেজ।

স্যামসাং এর সবচেয়ে কম দামের ৫জি ফোন কোনটি?

স্যামসাং এর সবচেয়ে কম দামের ৫জি ফোনটি হোল এই Samsung Galaxy F14 5G বাংলাদেশে এর দাম 6GB/128GB দামঃ ১৮,৫০০ টাকা।

কম দামের ৫জি ফোন কোনটি?

কম দামের ৫জি ফোন ফোনটি হোল Samsung Galaxy F14 5G

সবচেয়ে কম দামের ৫জি ফোন এর দাম কত?

সবচেয়ে কম দামের ৫জি ফোন এর দামঃ ১৮,৫০০ টাকা।

Leave a Comment