Infinix Smart 8 দাম কত বাংলাদেশে Infinix Smart 8 Price in Bangladesh

আজকে আমরা আপনাদের জানাবো Infinix Smart 8 দাম কত বাংলাদেশে Infinix Smart 8 Price in Bangladesh। বাজেট ক্যাটাগরি একটি সেরা স্মার্টফোন এই Infinix Smart 8 ফোনটির দাম কত ফিচারস কি কি এসব নিয়ে বিস্তারিত আলোচনা করবো। আপনি যদি 2024 সালে একটা সেরা বাজেট ফোন এর কথা ভেবে থাকেন তাহলে এই পোস্টটি আপনার জন্য। কারন আমি এই পোস্টে আপনাদেরকে জানানোর চেষ্টা করব Infinix Smart 8 Price in Bangladesh 6/128 নিচে বিস্তারিত আলোচনা করা হল।

বাংলাদেশ মার্কেটে অফিশিয়ালি আসা ভিভো Infinix Smart 8 এই ফোনটি নিয়ে আপনারা অনেকেই প্রশ্ন করেছেন যে Infinix Smart 8 দাম কত বাংলাদেশে তাই আসলাম। ফোন এক্সপেরিয়েন্স আমাদের কেমন ছিল এবং তার পাশাপাশি Infinix Smart 8 ফোন টা কি লং টাইম ইউজ করা যায় কিনা বা আদৌ কি কেনার মত একটা ফোন কেনা তার সবকিছু নিয়ে আজকের পোস্টে ডিটেলস আলোচনা করবে চলুন তাহলে দেরি না করে শুরু করা যাক।

Infinix Smart 8 দাম কত বাংলাদেশে Infinix Smart 8 Price in Bangladesh

প্রথমেই জেনে নেয়া যাক ভিভো Infinix Smart 8 দাম কত বাংলাদেশ প্রাইসঃ বাংলাদেশে Infinix Smart 8 4GB/64GB দামঃ ১০,৪৯৯ টাকা। এবং 4GB/128GB দামঃ ১১,৪৯৯ টাকা।

Infinix Smart 8 দাম কত বাংলাদেশে Infinix Smart 8 Price in Bangladesh
Infinix Smart 8
Infinix Smart 8 দাম কত বাংলাদেশে Infinix Smart 8 Price in Bangladesh
Infinix Smart 8
Infinix Smart 8 দাম কত বাংলাদেশে Infinix Smart 8 Price in Bangladesh
Infinix Smart 8

Infinix Smart 8 Specifications

বৈশিষ্ট্যমান
মডেলইনফিনিক্স স্মার্ট 8
মূল্যBDT. 10,499
ডিসপ্লে6.6″ 720×1612 পিক্সেল
র‍্যাম৮ জিবি
রম128 জিবি
মুক্তি2023, নভেম্বর

infinix Smart 8 রিভিউ

মাত্র 10 থেকে 12 হাজারের অন্ধ হয়ে গেল গরিবের আইফোন আর এই Infinix Smart 8 ফোন টা হবে বাংলাদেশের জাতীয় বাজেট ক্যাটাগরি স্মার্টফোন বিগ বাজেটের মধ্যে ফোনটা যাওয়ার করছে সেটা অকল্পনীয় আনবক্স করার পরে পাওয়া যাবে ডিভাইসটি তার পাশাপাশি ইউজার ম্যানুয়াল বুক sr23y ইনফিনিক্স সুইতে বক্সের ভেতরে দিয়েছে তার পাশাপাশি ইউএসবি type-c ডাটা কেবল পাওয়া যাবে আর এই ফোনটা ওটিজি সাপোর্ট করে স্মার্টফোনের মতই লাগবে পুরোপুরি আইফোন থেকে ইন্সপায়ার করেই এই ফোনের ডিজাইন কে তৈরি করেছে ইনফিনিক্স পেছনের ডুয়েল ক্যামেরা সেটআপ থাকলেও সেখানে বাড়তি ক্যামেরা হাউজিংয়ে করা হয়েছে।

বর্তমানে বিভোর 30 থেকে 50 হাজার টাকা দামের স্মার্টফোনের ইংলাককে দেখতে পাওয়া যায় এরকম একটা সেট অফ বাজেটের মধ্যে নিয়ে এসেছে Infinix Smart 8 বক্সের ডিজাইন হয় এবং পেছনের পৃষ্ঠা থাকায় প্রথম দেখায় আপনাদের ভালো লেগে যাবে এই আইফোন এর মত দেখতে Infinix Smart 8 ফোনটি প্লাস্টিক পেইন্ট এর ডিসপ্লে 10 থেকে 12 হাজার টাকা শুধুমাত্র সিম্ফনি স্মার্ট ফোন সরকারকে দেখতে পাওয়া যেতে পারে ইনফিনিক্স মাঠে নেমে গিয়েছে সুন্দর এবং স্টাইলিশ লাগে সেটা হয়তো আমাকে নতুন করে বলতে হবে না।

আর এই ডিসপ্লেতে না ইতিহাস এবিপি নিউজ করেছে ইনফিনিক্স পাওয়া যাবে পার্সেন্ট ব্রাইটনেস আলোতে হয়তো কিছুটা ঝামেলায় পড়তে হতে পারে এই ফোনটা ইউজ করার সময় ইন্দরে আপনারা খুব ভালোভাবে কোনটাকে ইউজ করতে পারবেন আর পুরো ডিসপ্লে তে কিছুটা জলের পরিমাণ চোখে পড়বে।

আরও পড়ুনঃভিভো y27s দাম কত বাংলাদেশ প্রাইস Vivo Y27s Price in Bangladesh 2024

কিন্তু 10 12 হাজার টাকার স্মার্টফোন থেকে এর থেকে ভালো কিছু হয়তো আমরা আশা করতে পারি না আর সিক্স পয়েন্ট সিক্স ইঞ্চি ডিসপ্লে রেজুলেশন হচ্ছে গিয়ে এইচডি প্লাস এটা হওয়া স্বাভাবিক দিবস এই বাজেট ক্যাটাগরিতে একটা ব্র্যান্ড এতকিছু কে মানে ফুল এইচডি রেজুলেশন তার পাশাপাশি ভালো চিপসেট এবং আয়ুর্বেদ একসাথে অফার করতে পারে না তো যাই হোক এটা বাজেটের মধ্যে ওয়ান অফ দা বেস্ট হবে সেটা আমি বলে রাখছি।

আর গেটের সাথে আছে এই ফোনটা তে হয়তো এন্ড্রয়েড ফোনের আপডেট ইনফিনিক্স 324 প্রবেশ করতে পারে তবে যদি প্রশ্ন করে থাকে এক থেকে দেড় বছরের সিকিউরিটি প্যাচ এর আপডেট আপনারা ইজিলি পেয়ে যাবেন সাথে পাওয়া যাবে ইনফিনিক্স এর নিজস্ব ওয়েবসাইটে স্মার্টফোন তাতে রয়েছে আর জিবি র্যাম এবং 128 জিবি ইন্টারনাল মেমোরি বাংলাদেশের মার্কেটে আমরা 10 থেকে 12 হাজার টাকায় 1 জিবি র্যামের ভেরেন্ডা যেতে পারি আর এখানে আর জিবি র্যামের 17 8 জিবি রেম কি এক্সট্রা যুক্ত করে।

আপনারা তো জানেনই যে ভার্চুয়াল মেমোরি ইউজ করতে পারবেন তবে এটা হয়ত তেমন একটা কাজে আসবেনা মার্কেটিংয়ের জন্য 16 জিবি র্যামের টেক থাকে ইনফিনিক্স করবে এটাই স্বাভাবিক কিন্তু 128 জিবি ইন্টারনাল মেমোরি থাকায় আপনারা বেশি বেশি গান গেম ইত্যাদি ইত্যাদি ডাউনলোড করতে পারবেন তাছাড়া আরও 512 জিবি ইন্টারনাল মেমোরি কে এক্সট্রা ভাবে যুক্ত করা যাবে এর ট্রিপল তার মানে 24 জনের সাথে একটা স্টিকার ক্যামেরা ইউজ করতে পারবেন।

এই ফোনটার বাজেট ক্যাটাগরির স্মর্টফোন হওয়ায় এখানে এমএমসি 5.11 ইন্টার্নাল মেমোরি ইউজ করেছে ইনফিনিক্স যেটা একজন স্বাভাবিক তবে পারফেকশনে ইনফিনিক্স রিলেটেড কিছু করতে পারেনি যদি ইউনিসেফের 3616 অথবা মিডিয়াটেক হেলিও g35 করা হতো তাহলে এখানে ইনফিনিক্স খুব ভালো কাজ করতো এটা আমি বলতে পারতাম সকল 10 থেকে 12 হাজার টাকার স্মার্টফোন পাওয়া যাচ্ছে ইনফ্যাক্ট সিম্ফনির 9000 টাকা দামের স্মার্টফোনের ফিচার টা ইউজ করা হয়ে থাকে।

সো সেই থেকে বলতে গেলে ইনফিনিক্স এখানে পারফেকশনের তেমন একটা গুরুত্ব দেয়নি কিছুটা এভারেস্ট 1500s পাওয়া যাবে ইস্মার্ট ইস্মার্ট ফোন থেকে তবে যারা কিনা এই বাজেটে স্মার্ট ফোন কিনে থাকেন তারা পারফরম্যান্স কতটা গুরুত্ব দেন না ঠিকঠাক মত ফোনটা চললেই হল তো তার জন্য 8gb রম যেহেতু থাকছে তার পাশাপাশি এই চিত্রের মাধ্যমে আপনার ফেসবুক হোয়াটসঅ্যাপ অথবা ইমো তে ইউজ করতে পারবেন।

তবে সেই 1000 লিটার ভার্সন কিংসফোর্ডের সবচেয়ে ভালো হবে এই ফোনটা ইউজ করা পসিবল হবে আর না হয় দুই থেকে তিন মাস ইউজ করলে ফোনটা কিছু প্রশ্ন হয়ে যাবে আর গেমের কথা বললে এখানে হাইড্রেন্টের গেম কবে ইনস্টল না করলে আপনার জন্য বেটার হয় তবে ফ্রী ফায়ার গেমটি খেলতে পারবেন আর পাবজি লাইট এর মতো গেম তারপর হবে তাছাড়া সাবওয়ে সাফার অথবা ক্যান্ডি ক্রাশ এর মত গেম গুলি খেলা পসিবল হবে।

আরও পড়ুনঃ POCO F5 দাম কত POCO F5 Price In Bangladesh

স্মার্ট ফোন দ্বারা মেগাপিক্সেলের ক্যামেরা সেটআপ পেছনে আসলে এখানে যে থার্টিন মেগাপিক্সেলের ক্যামেরা রয়েছে সেটাই কাজের 0.3 মেগাপিক্সেলের এডসেন্স শুধুমাত্র ক্যামেরা ডিজাইন এর পেছনের ডিজাইন টা সুন্দর করার জন্যই তারা রেখেছে যাতে করে ফোনটাকে আইফোনের সাথে কম্পেয়ার করা যায় ডিজাইন গত ক্ষেত্রে ছোটদের ছবি তোলার ক্ষেত্রে ফোনটা পারফেক্ট এবং এভারেস্টের ছবি গুলো শুনতে পারা যাবে।

এই বাজেটের এই ফোনটা দাড়া এখানে আপনারা সর্বোচ্চ ফুল এসডি রুবেল হোসেনের ভিডিও করতে পারবেন তার পাশাপাশি নাইট মদে সাপোট প্রফেশনাল মদর্সা বোর্ড এর সকল টিচার পাওয়া যাবে এই স্মার্টফোনটি তবে সেটা আসলেই সবাইকে আকর্ষিত করবে এই বাজেটে অন্য কোন স্মার্টফোনে এখনো অধিক ডিম লাইটের মত ফ্লাসলাইট কে ইউজ করা হয়নি আর গায়ের 3.5 মম হেডফোন জাক আলিগড় তো সিঙ্গেল স্পিকার ব্লুটুথ ওয়াইফাই এবং এফএম রেডিওর কানেক্টিভিটি থাকছে ফোনটার মধ্যে এছাড়া এখানে সাইট মডেল ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার পাওয়া যাবে।

তবে যারা সহ বেশকিছু সেনসর কম্পাস আর ব্যারোমিটার সেন্সর কে আপনার মিস করবেন এ স্মর্টফোন 5000 ব্যাটারি সাথে আর সেইসাথে পাওয়া যাবে ইউনিয়নের চার্জিং এর বর্তমান সময়ে টিচিং স্কিলস করা যেত তাহলে তো কথাই ছিল না।


এই যারা কিনা এই ফোনটা কিনবেন তাদের অনেক বেশি ধৈর্য ধরতে হবে আর না হয় রাতের বেলা ফোন কি চার্জে লাগিয়ে ঘুমাতে হবে স্মার্টফোন চার্জ হতে প্রায় আড়াই থেকে তিন ঘন্টার মত সময় নেবে এছাড়া গ্যাস টিম্বার ব্ল্যাক শাইনিং এবং ঘৃণার হোয়াইট কালারের সাথে আসে Infinix Smart 8 ফোনটি এটাই আমার সবচেয়ে ভালো লেগেছে পুরোপুরি আইফোনকে রিপ্লেস করতে পারে।

এই ভেরিয়েন্ট পরিশেষে বলতে গেলে ইনফিনিক্স স্মার্ট স্মার্ট ফোনের ডিসপ্লে ক্যামেরা এবং পারফরম্যান্স টা অনেক ডিসেন্ট লেভেলের এছাড়া 5000mh এর ব্যাটারির মাধ্যমে আপনার এক থেকে দেড় দিনের মতো ব্যাটারি ব্যাকআপ ইজিলি পেয়ে যাবেন নর্মাল ইন সাইজ তবে এর সবচাইতে হাইলাইটিং বিচার হচ্ছে গিয়ে এই বাজেটে 8gb রম দেওয়া এর আইফোনের মতন ডিজাইন এই সকল কারণে Infinix Smart 8 ফোনটা 10 থেকে 12 হাজার টাকায় বাংলাদেশের মার্কেট কাঁপাবে বর্তমানে নাইজেরিয়াতে 10 থেকে 11 হাজার টাকা লঞ্চ করা হয়েছে।

আরও পড়ুনঃ ইনফিনিক্স হট 30 প্রাইস ইন বাংলাদেশ Infinix Hot 30 Price In Bangladesh

শেষ কথা

আমাদের Infinix Smart 8 অর্থাৎ এই মোবাইলের সম্পূর্ণ বিস্তারিত রিভিউ কেমন লাগলো আপনাদের কাছে Infinix Smart 8 দাম কত বাংলাদেশে প্রাইস এই পোস্টটি থেকে জানতে পেরেছেন এবং Infinix Smart 8 স্পেসিফিকেশন নিয়ে বিস্তারিত তথ্য জানতে পেরেছেন তাহলে এই পোস্টটির নিচে কমেন্ট করে দিন। তো আজকে এই ছিল আজকের পোস্টটি আপনাদের কাছে কেমন লেগেছে কমেন্ট করে অবশ্যই জানাবেন আর পোস্টটি যদি ভালো লেগে থাকে তাহলে কমেন্ট দিবেন সবাই অনেক অনেক ভাল থাকবেন এবং সুস্থ থাকবেন খোদা হাফেজ।

Infinix Smart 8 দাম কত বাংলাদেশে?

বাংলাদেশে Infinix Smart 8 4GB/64GB দামঃ ১০,৪৯৯ টাকা।


infinix smart 8 4/64 price in bangladesh

বাংলাদেশে Infinix Smart 8 4GB/64GB দামঃ ১০,৪৯৯ টাকা।


infinix smart 8 4/128 price in bangladesh

infinix smart 8 price in bangladesh 4GB/128GB দামঃ ১১,৪৯৯ টাকা।

Leave a Comment