poco c65 দাম কত বাংলাদেশে poco c65 Price In Bangladesh

আজকে আপনাদের জানাবো poco c65 দাম কত বাংলাদেশে poco c65 Price In Bangladesh। বাজেট ক্যাটাগরি একটি সেরা স্মার্টফোন এই poco c65 ফোনটির দাম কত ফিচারস কি কি এসব নিয়ে বিস্তারিত আলোচনা করবো। আপনি যদি 2024 সালে একটা সেরা বাজেট ফোন এর কথা ভেবে থাকেন তাহলে এই পোস্টটি আপনার জন্য। কারন আমি এই পোস্টে আপনাদেরকে জানানোর চেষ্টা করব poco c65 Price In Bangladesh নিচে বিস্তারিত আলোচনা করা হল।

বাংলাদেশ মার্কেটে অফিশিয়ালি আসা poco c65 এই ফোনটি নিয়ে আপনারা অনেকেই প্রশ্ন করেছেন যে poco c65 দাম কত বাংলাদেশে POCO c65 Price In Bangladesh তাই নিয়ে আসলাম। অনেকদিন ধরে POCO c65 ইউজ করতেছি তো একটু লেট হয়ে গেল এতদিন ইউজ করার পরে ফোন দেবো এক্সপেরিয়েন্স আমাদের কেমন ছিল এবং তার পাশাপাশি ফোন টা কি লং টাইম ইউজ করা যায় কিনা বা আদৌ কি কেনার মত একটা ফোন কেনা তার সবকিছু নিয়ে আজকের পোস্টে ডিটেলস আলোচনা করবে চলুন তাহলে দেরি না করে শুরু করা যাক POCO c65 দাম কত।

আরও পড়ুনঃ Infinix Smart 8 দাম কত বাংলাদেশে Infinix Smart 8 Price in Bangladesh

poco c65 দাম কত বাংলাদেশে poco c65 Price In Bangladesh

আসুন জেনে নেই poco c65 দাম কত বাংলাদেশে প্রাইসঃ এই ফোনের দুইটি ভেরিয়েন্ট রয়েছে বাংলাদেশে poco c65 6GB/128GB দামঃ ১১,৭০০ টাকা। এবং 8GB/256GB দামঃ ১৪,০০০ টাকা।

poco c65 দাম কত বাংলাদেশে poco c65 Price In Bangladesh
poco c65
poco c65 দাম কত বাংলাদেশে poco c65 Price In Bangladesh
poco c65
poco c65 দাম কত বাংলাদেশে poco c65 Price In Bangladesh
poco c65

poco c65 Specifications

বৈশিষ্ট্যমান
মডেলXiaomi Poco C65
মূল্যBDT. 12,000
ডিসপ্লে6.74″ 720×1600 পিক্সেল
র‍্যাম6/8 জিবি
রম128/256 জিবি
মুক্তির তারিখ2023 নভেম্বর

poco c65 রিভিউ

poco কম দামে তাদের দুর্দান্ত একটি ফোন লঞ্চ করতে যাচ্ছে এই ফোনটি হলো poco c65 এই ফোনটি তে পাচ্ছেন দুর্দান্ত ডিসপ্লে ক্যামেরা সেটআপ বেস্ট গেমিং প্রসেসর আরো অনেক কিছু থাকছে এই ফোনটিতে আজকের এই পোস্টে এই poco c65 ফোনটি নিয়ে ফুল ডিটেলস কথা বলব জানাবো এই ফোনটি বাংলাদেশের লঞ্চ হতে পারে এবংpoco c65 দাম কত বাংলাদেশে বা দাম কেমন হবে।

প্রথমেই এই ফুটেজ আনবক্সিং দিয়ে বেরুতে শুরু করা যাক তবে মূল ভিডিওতে যাবার আগে আপনাকে বলব ভিডিওতে কেউ লাইক দিয়ে জানান নতুন ভিজিট করে থাকলো চ্যানেলটা সাবস্ক্রাইব করে ভিডিওটি দেখতে থাকুন এই ফোনটির কয়েকদিন আগে লঞ্চ করেছে আবার রেডমি thirty-eight করে আসবে তাই এই ফোনটির দাম অনেকটা কম হতে যাচ্ছে এই বক্সটি করলে দেখতে পাবেন কাঙ্খিত কোনটি তারপরে পর্টিবক্স বক্সের ভিতরে থাকলে সিম ইজেকশন কিছু ইউজার গাইড এর পরে পাবেন ইউএসবি type-c ক্যাবল আর চার্জার তবে বক্সের ভিতরে কোন ব্যাক কভার থাকছে না.

কন্টাক্ট এবারে কথা বলব এই পোষ্টটি জানিয়ে এই ফটোতে প্লাস্টিকের আর এই ফোনে রয়েছে ত্রিপল ক্যামেরা সেটআপ তবে এখানে গাছে পানি দেওয়ার ফলে কিছুটা দূর থেকে দেখলে মনে হবে এখানে গ্লাস ব্যাক দেওয়া হয়েছে কিন্তু আসলে এটা ম্যাট ফিনিশ এবং এই ফিল্মটি কিন্তু সিটিজেন এর উপরের দিকে পাবেন 3.5 মিলিয়ন চারদিকে পানি টাইপ সি পোর্ট স্পিকার এবং এই ফোনের বাম সাইটে পাবেন এখানে দুটি সিম কার্ডের সাথে একটি মাইক্রো এসডি কার্ড ইউজ করতে পারবেন।

আর এই ফোনের ডান পাশে পাচ্ছেন পাওয়ার বাটন এবং ভলিউম রকার এবং এই ফোনের কন্টাক্ট থেকে অটোমেটিক ডিসপ্লে ডিসপ্লে ডিসপ্লে ডিসপ্লে ওভারেই চালু করেছেন কিন্তু আমার কাছে এলো হাজার 900 বেশ ভাল লেগেছে তবে এখানে তো তেপান্তর কাটিং ডিসপ্লে দিত তাহলে এই ফোনটি ডিজাইন এককথায় দুর্দান্ত হত আর এই ফোনের ওয়েট হল 198 গ্রাম এবং এই চারটি মার্কেটে তিনটি কালার প্রিন্ট পাবেন।

ব্লাক পুয় ফিংয়েরিং এবারে কথা বলব এই ফোনের ডিসপ্লে কোয়ালিটি নিয়ে এই ফোনের ডিসপ্লে সাইজ 6.51 এইচটিটিপি 192.168 ও 1.1 থাকার ফলে লাইট অফ কিন্তু লোক পাবেন এবং এ লড়াইটি কিন্তু বেশ ভালো পারফর্মেন্স পাবেন আর এই ডিসপ্লে তে নারী-পুরুষের থাকার ফলে যারা গেমার আছেন তারা গেমিং এর সময় পালে স্কিন পারফরম্যান্স পাবেন আর যারা মোবাইলে প্রচুর ভিডিও দেখে থাকেন তারা কিন্তু ফুল এইচডি ডিসপ্লে হওয়ার কারণে ভালোই ভিডিও উপভোগ করতে পারবেন।

এবারে কথা বলব এই ফোনের ক্যামেরা কোয়ালিটি নিয়ে একসাথে থাকতে ত্রিপল ক্যামেরা আগেই বলেছিল ফিফটি মেরাপা 41.78 108 মেগাপিক্সেল 8 মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা দিয়ে ফুল এইচডি প্লাস ভিডিও দেখা করতে পারবেন বড় বাজেটের ফোন হলো এই ফুটে ব্যাক ক্যামেরা দিয়ে আপনি ভালো কোয়ালিটির ফটোগ্রাফিও তুলতে পারবেন।

আরও পড়ুনঃ ভিভো y27s দাম কত বাংলাদেশ প্রাইস Vivo Y27s Price in Bangladesh 2024

এখানে থাকছে সিক্সটিন মেগা পিক্সাল সেলফি ক্যামেরা এই ক্যামেরাটি দিয়ে ফুল এইচডি ভিডিও চ্যাট করতে পারবেন আর এখানে আপনি বাজেট বিবেচনা করে সেলফি তুলতে পারবেন এবারে কথা বলব এই ফোনটির অন্যতম একটি অপশন অর্থাৎ এর পারফরম্যান্স নিয়ে এই চারটে পারফরম্যান্সের জন্য থাকছে মিডিয়াটেক হেলিও g35 এই পোস্টগুলোকে স্পিক টু গিগাহার্জ এখানে আপনি ভালো মার্কেটিং করতে পারবেন আর বাজেট 15 এই ফোনটিতে পাবজি ফ্রী ফায়ার এর মত গেম খেলতে পারবেন।

তবে এখানে হাই ক্যাসে খেলতে পারবেন না সেক্ষেত্রে অনেকটা নাগিনী ফিল্মটা পাবেন কিন্তু লোকেরা বসে বেশ ভালই খেলতে পারবেন আর এই ফোনটিতে out-of-the-box থাকতে অ্যান্ড্রয়েড থার্টিন ফোরটিন এখানে সিকিউরিটির জন্য থাকবে সাইকোমট্রিক ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ব্যাটারির জন্য থাকছে 5000mh কি ব্যাটারি সাথে থাকছে।

এই ফোোনটির দুটি রামরাম প্রিন্টে পাওয়া যাবে একটি অনুর 6 128gb অন্যটি 8 256gb এবারে জানাবো এই ফোনটি কত দামে অফিশিয়াল লঞ্চ হবে এবং বাংলাদেশের কবে লঞ্চ হতে পারে আর এই ফোটে বাংলাদেশের দাম কত হতে পারে এই চারটে 5 নভেম্বর অফিশিয়াল লঞ্চ হতে যাচ্ছে অর্থাৎ অফিশিয়াল লঞ্চ হতে যাচ্ছে এর 6 128 জিবি ভেরিয়েন্ট এর দাম রাখা হয়েছে ১১,৭০০ টাকা এবং এর 8 256gb বেরিয়েছে দাম রাখা হচ্ছে ১৪,০০০ টাকা।

আরও পড়ুনঃ POCO F5 দাম কত POCO F5 Price In Bangladesh

শেষ কথা

আমাদের ভিভো poco c65 অর্থাৎ এই মোবাইলের সম্পূর্ণ বিস্তারিত রিভিউ কেমন লাগলো আপনাদের কাছে ভিভো poco c65 দাম কত বাংলাদেশ প্রাইস এই পোস্টটি থেকে জানতে পেরেছেন এবং poco c65 স্পেসিফিকেশন নিয়ে বিস্তারিত তথ্য জানতে পেরেছেন তাহলে এই পোস্টটির নিচে কমেন্ট করে দিন। বিচার দেখতে বলেছেন আপনি মোটামুটি ভালো মার্কেটিং করতে পারবেন আর ক্যামেরা কোয়ালিটি বাজেটের ফোন হিসাবে বেশ ভালই বলা যায় এই ফোনটি এখন এই দামে আপনার কাছে কেমন লেগেছে তা কমেন্টে জানাতে পারেন। তো আজকে এই ছিল আজকের poco c65 Price In Bangladesh পোস্টটি আপনাদের কাছে কেমন লেগেছে কমেন্ট করে অবশ্যই জানাবেন আর পোস্টটি যদি ভালো লেগে থাকে তাহলে কমেন্ট দিবেন সবাই অনেক অনেক ভাল থাকবেন এবং সুস্থ থাকবেন খোদা হাফেজ।

poco c65 দাম কত বাংলাদেশে?

বাংলাদেশে poco c65 6GB/128GB দামঃ ১১,৭০০ টাকা।

poco c65 6GB/128GB দাম কত?

poco c65 6GB/128GB দামঃ ১১,৭০০ টাকা।

poco c65 8GB/256GB দাম কত?

poco c65 8GB/256GB দামঃ ১৪,০০০ টাকা।

Leave a Comment