POCO F5 দাম কত POCO F5 Price In Bangladesh

আজকে আপনাদের জানাবো POCO F5 দাম কত POCO F5 Price In Bangladesh। বাজেট ক্যাটাগরি একটি সেরা স্মার্টফোন এই POCO F5 ফোনটির দাম কত ফিচারস কি কি এসব নিয়ে বিস্তারিত আলোচনা করবো। আপনি যদি 2024 সালে একটা সেরা বাজেট ফোন এর কথা ভেবে থাকেন তাহলে এই পোস্টটি আপনার জন্য। কারন আমি এই পোস্টে আপনাদেরকে জানানোর চেষ্টা করব POCO F5 Price In Bangladesh নিচে বিস্তারিত আলোচনা করা হল।

বাংলাদেশ মার্কেটে অফিশিয়ালি আসা POCO F5 এই ফোনটি নিয়ে আপনারা অনেকেই প্রশ্ন করেছেন যে POCO F5 দাম কত POCO F5 Price In Bangladesh তাই আসলাম। অনেকদিন ধরে POCO F5 ইউজ করতেছি তো একটু লেট হয়ে গেল এতদিন ইউজ করার পরে ফোন দেবো এক্সপেরিয়েন্স আমাদের কেমন ছিল এবং তার পাশাপাশি ফোন টা কি লং টাইম ইউজ করা যায় কিনা বা আদৌ কি কেনার মত একটা ফোন কেনা তার সবকিছু নিয়ে আজকের পোস্টে ডিটেলস আলোচনা করবে চলুন তাহলে দেরি না করে শুরু করা যাক POCO F5 দাম কত।

POCO F5 দাম কত POCO F5 Price In Bangladesh

আসুন জেনে নেই POCO F5 দাম কত বাংলাদেশ প্রাইসঃ বাংলাদেশে POCO F5 Unofficial 8GB/256GB দামঃ ৪৩,০০০ টাকা। এবং 12GB/256GB দামঃ ৪৮,০০০ টাকা।

POCO F5 দাম কত POCO F5 Price In Bangladesh
POCO F5
POCO F5 দাম কত POCO F5 Price In Bangladesh
POCO F5
POCO F5 দাম কত POCO F5 Price In Bangladesh
POCO F5

POCO F5 Specifications

বৈশিষ্ট্যমান
মডেলXiaomi Poco F5
মূল্যBDT. 43,000
ডিসপ্লে6.67″ 1080×2400 পিক্সেল
র‍্যাম8/12 GB
রম256 জিবি
মুক্তি2023 মে

POCO F5 রিভিউ

আসসালামুয়ালিকুম দর্শক বন্ধুরা সবাই কেমন আছেন আশা করছি যে যেখান থেকে দেখছেন অনেক অনেক ভাল আছেন আপনাদের মধ্যে অনেকেই জানেন বিভিন্ন দেশে ফাইভ এবং দুপুরে লাঞ্চ হয়েছে আর সারপ্রাইজ POCO F5 বাংলাদেশের মার্কেটে এখন পাওয়া যাচ্ছে পাওয়া যাচ্ছে।

এই বিষয়ে পরে কথা বলছি আমি এই ফোনটির হাইলাইটের পয়েন্ট নিয়ে কথা বলা যায় ফোনে থাকছে প্রথম স্টেপ ডাউন 7 প্লাস 24 মেগাপিক্সেল ক্যামেরা আর্টিফিশিয়াল যুক্ত এমন প্যানেল সবকিছু মিলিয়ে আসলে কেমন হবে আর ফন্টে বাংলাদেশের মার্কেটে কোথায় এবং কেমন প্লাস পয়েন্ট পাওয়া যাচ্ছে এই সবগুলো বিষয় নিয়ে আজকের ভিডিওতে কথা বলবো আর ভিডিওটি ভালো লাগলে ভিডিওটাকে লাইক দিবেন এবং বিরোধী বন্ধুদের সাথে শেয়ার করবেন প্রথমে ডিজাইন এবং বিল্ড কোয়ালিটি নিয়ে কথা বলি তাহলে চায়নাতে লঞ্চ রেডমি নোট 5।

আরও পড়ুনঃ ইনফিনিক্স হট 30 প্রাইস ইন বাংলাদেশ Infinix Hot 30 Price In Bangladesh

ফোনটি লঞ্চের এ ফোনের ব্যাক সাইডে থাকছে 3d ক্যামেরা পাশাপাশি ক্যামেরা মডেল এর পাশে থাকে এলইডি ফ্ল্যাশ আর ফিল্মটা একেবারে প্রার্থী আছে তবে ফোনের ব্যাক সাইডে থাকছে প্লাস্টিক বা পলিকার্বনেট এখানে কিন্তু গ্লাস ব্যবহার করা হয়নি তবে এই ফোনটি ল্যান্ডফিল খুব ভালো হবে কারণ এই ফোনটি যথেষ্ট স্লিম মাত্র 7.9 মিলিমিটার চাপে জানো তো থাকছেই যেমন 6.5 মিনিটে হেডফোন জ্যাক টেলার ইত্যাদি এবং শাওমি রেডমি ফোনে ব্যবহার করা হয়েছে সাইটের ফিংয়েরপৃন্ট সেনসর তবে খারাপ খবর আছে ফোন দিতে আপনার শুধুমাত্র দুই টিফিন কারি ব্যবহার করতে পারছেন না কোন মেমোরি কার্ড ব্যবহার করতে পারছেন তবে সহজে এসডি কার্ডে প্রয়োজন পড়বে কারণ এখানে মিনিমাম 64 65 জাস্ট উড়িষ্যায় পাশে ব্যথা সিইউএফএল 341 এবং এন-টাইপ হিসেবে থাকছে lpddr4x।

ভালো লেগেছে যেহেতু এই ফোনটি যথেষ্ট স্লিম এবং লাহিড়ী এবারে কথা হচ্ছে ফোন গুলো কোথায় পাওয়া যাচ্ছে না সে বন্ধুর বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্স বিভিন্ন পাওয়া যাচ্ছে অপ a5 প্র 12gb রম এন্টারপ্রাইজ নেওয়া হয়েছে এখানে হাজার টাকা এবং 5 প্র 12gb রম এর প্রাইস থাকছে 61 হাজার টাকা এই মুহূর্তে অনেক বেশি রয়েছে আর এরকমটা হওয়া স্বাভাবিক তবে কয়েকদিন পরেই ফোনগুলোর প্রাইস আরও অনেক কমে যাবে।

এই বিষয়ে পরে কথা বলছে ডিসপ্লে সেই সঙ্গে কথা বলতে গেলে এই ফোনে তার চেয়ে সিক্স পয়েন্টস 173 চ্যানেল যেখানে আপনারা সিক্সটি এইট বিলিয়ন কালার সাপোর্ট পেয়ে যাচ্ছেন পাশাপাশি তার বিভীষণের টেন প্লাস এর সাপোর্ট পাশাপাশি থাকছে এবং 1928 যথেষ্ট ব্রাইট হবে ডায়রেক শট ফিল করবে না আর প্রটেকশনের জন্য থাকছে কর্নিং গরিল্লা গ্লাস 3 নাইটস পেতে বলেন।

আরও পড়ুনঃ Redmi 13c 5G দাম কত বাংলাদেশে Redmi 13c Price In Bangladesh

জিন্দাবাজার দেখেন যথেষ্ট না রাখা হয়েছে এবার পারফরম্যান্স নিয়ে কথা বলি ফোনে থাকে অ্যান্ড্রয়েড কার্ডে জেনে থাকলে এবার আপনাদের দুই বছরের মেজরা অর্থাৎ এন্ড্রয়েড ফোনের এবং 60 তবে তিনটি সিকিউরিটি আপডেট দিবে 2515 6.7.2 চিপসের প্যাকেট করা হয় আর এই চেষ্টাটা কিন্তু খাচ্ছি চিপস এর পাশাপাশি 48 আর্কিটেকচারে তৈরি করা এবং 25 19 লাখের ওপরে নয় লাখ 20 হাজার সাল থেকে পুনে আপনাকে মিন করে খুবই মজা পাবেন আগেরগুলো সর্বোচ্চ আয় করতে পারবেন অনায়াসে জেলার সময় কোন ধরনের লম্বকেন্দ্র ফেল করবে না পাশাপাশি থাকছে ধারণা করি এতে সহজেই হিট হবে না আর মাল্টিটাস্কিং খুব ভালোভাবে করতে পারবেন এবার এই ফোনটির আরেকটি আকর্ষণীয় পারি।

ক্যামেরা ব্যাক সাইডে থাকে সে তিনটা ক্যামেরা একটু আগেই বলেছি জার্মেইন সেন্সর হিসেবে থাকছে সিক্সটি ফোর মেগাপিক্সেল এর একটি লাইট সেনসর যেখানে আপনার আসবেনা ভিডিও কোয়ালিটি যথেষ্ট স্টেবল রাখার চেষ্টা করবে আর ভালো হবো না এই ফোনটিতে আপনারা পেতে যাচ্ছেন 8 মেগাপিক্সেল এর মাধ্যমে আপনার 120 ডিগ্রি পর্যন্ত করতে পারবে ক্যামেরা ফিচার হিসেবে থাকছে এলইডি ফ্ল্যাশ এইচডিআর প্যানারোমা।

আরেকটি ভালো খবর আছে এই ফোনটির ব্যাপারে সর্বোচ্চ পুটকিতে শুট করতে পারছেন পাশাপাশি tp201s পর্যন্ত শুট করতে পারছেন পাশাপাশি সেলফি ক্যামেরা হিসেবে থাকছে সিক্সটিন মেগা পিক্সাল লিস্ট সেলফি ক্যামেরা সেলফি ক্যামেরা দিয়ে স্পর্শ করতে পারছে না কথা তো বলাই হয়নি এই ফোনে থাকছে 5000mh কি ব্যাটারি এবং sixty-seven ওয়াটের চার্জার চার্জার দিয়ে আপনার 50 মিনিটের মধ্যে ফোন রিচার্জ করতে পারবে আমার কাছে ভালো বলে মনে হয়েছে।

আর ফোন রিসিভ টা যত ফোনে নাম্বারটা আর্কিটেকচারে তৈরি করা এ ধরনের ব্যাটারি ব্যাকআপ ফোন দিতে খুবই ভালভাবে নরমালিটি আপনাদের থেকে 2 দিন অনায়াসে চালাতে পারবে আর আপনি যদি হেভি ইউজার হন তারপর একদিন এর কাছাকাছি ফোন দেই আপনাকে ব্যাটারি ব্যাকআপ দেবে এবার কথা হচ্ছে অভয়ারণ্যে আসলে কেমন হবে।

দর্শক বন্ধুরা আমি আগে বলেছি রেডমি নোট প্রো ফোনের নাম এসেছে তবে এই ফোনটিতে যা স্পেসিফিকেশন থাকছে তা কিন্তু এক কথায় যেমন step-down 75207 পাশাপাশি ক্যামেরাতে 5000mh ব্যাটারি ইত্যাদি সবকিছু মিলিয়ে একটি ভালো দেখে তবে এখানেও হাজার টাকা প্রাইজবন্ডের চিন্তা করলে ফোনের প্রাইস অনেক বেশি রাখা হয়েছে তবে ফোনটা যদি কয়েকদিন পরে 40 হাজার টাকার মধ্যে পাওয়া যায় সে ক্ষেত্রে ফোনটি এরকমটাই সময় একটি বেস্ট অপশন হতে পারে আর যারা এরকম প্রাইস পয়েন্ট একটি গেমিং ফোন নিতে চান তাদের জন্য এই ফোনটির হবে।

আরও পড়ুনঃ ভিভো y27s দাম কত বাংলাদেশ প্রাইস Vivo Y27s Price in Bangladesh 2024

শেষ কথা

আমাদের ভিভো POCO F5 অর্থাৎ এই মোবাইলের সম্পূর্ণ বিস্তারিত রিভিউ কেমন লাগলো আপনাদের কাছে ভিভো POCO F5 দাম কত বাংলাদেশ প্রাইস এই পোস্টটি থেকে জানতে পেরেছেন এবং POCO F5 স্পেসিফিকেশন নিয়ে বিস্তারিত তথ্য জানতে পেরেছেন তাহলে এই পোস্টটির নিচে কমেন্ট করে দিন। তো আজকে এই ছিল আজকের পোস্টটি আপনাদের কাছে কেমন লেগেছে কমেন্ট করে অবশ্যই জানাবেন আর পোস্টটি যদি ভালো লেগে থাকে তাহলে কমেন্ট দিবেন সবাই অনেক অনেক ভাল থাকবেন এবং সুস্থ থাকবেন খোদা হাফেজ।

আজকের মতো এই পর্যন্তই দেখা হবে পরবর্তী কোনো নতুন পোস্টটে সবাই অনেক অনেক ভাল থাকবেন এবং সুস্থ থাকবেন খোদা হাফেজ

POCO F5 দাম কত বাংলাদেশ প্রাইস?

বাংলাদেশে POCO F5 Unofficial 8GB/256GB দামঃ ৪৩,০০০ টাকা।

POCO F5 8GB/256GB দাম কত?

বাংলাদেশে POCO F5 Unofficial 8GB/256GB দামঃ ৪৩,০০০ টাকা।

POCO F5 8GB/256GB দাম কত?

বাংলাদেশে POCO F5 Unofficial 12GB/256GB দামঃ ৪৮,০০০ টাকা।।

Leave a Comment