Samsung M12 বাংলাদেশে দাম কত Samsung M12 Price in Bangladesh

আজকে জানাবো Samsung M12 বাংলাদেশে দাম কত বা Samsung M12 Price in Bangladesh। বাজেট ক্যাটাগরি একটি সেরা স্মার্টফোন এইI Samsung M12 ফোনটির দাম কত ফিচারস কি কি এসব নিয়ে বিস্তারিত আলোচনা করবো। আপনি যদি 2024 সালে একটা সেরা বাজেট ফোন এর কথা ভেবে থাকেন তাহলে এই পোস্টটি আপনার জন্য। কারন আমি এই পোস্টে আপনাদেরকে জানানোর চেষ্টা করব Samsung M12 বাংলাদেশে দাম কত নিচে বিস্তারিত আলোচনা করা হল।

বাংলাদেশ মার্কেটে অফিশিয়ালি আসা Samsung M12 এই ফোনটি নিয়ে আপনারা অনেকেই প্রশ্ন করেছেন যে Samsung M12 বাংলাদেশে দাম কত বা Samsung M12 Price in Bangladesh তাই নিয়ে আসলাম। আজকে জানাবো Samsung M12 ফোনটির এক্সপেরিয়েন্স আমাদের কেমন ছিল এবং তার পাশাপাশি ফোন টা কি লং টাইম ইউজ করা যায় কিনা বা আদৌ কি কেনার মত একটা ফোন কেনা তার সবকিছু নিয়ে আজকের পোস্টে ডিটেলস আলোচনা করবে চলুন তাহলে দেরি না করে শুরু করা যাক Samsung M12 বাংলাদেশে দাম কত।

Samsung M12 বাংলাদেশে দাম কত Samsung M12 Price in Bangladesh

আসুন জেনে নেই Samsung M12 বাংলাদেশে দাম কতঃ বাংলাদেশে Samsung M12 6GB/128GB দামঃ ২৩,৪৯৯ টাকা।

Samsung M12 Specifications

Samsung M12 বাংলাদেশে দাম কত Samsung M12 Price in Bangladesh
Samsung M12
Samsung M12 বাংলাদেশে দাম কত Samsung M12 Price in Bangladesh
Samsung M12
Samsung M12 বাংলাদেশে দাম কত Samsung M12 Price in Bangladesh
Samsung M12
বৈশিষ্ট্যমান
মডেলSamsung Galaxy M12
মূল্যBDT. 23,499
ডিসপ্লে6.5″720×1600 পিক্সেল
র‍্যাম3/4/6 জিবি
রম32/64/128 জিবি
মুক্তির তারিখএপ্রিল 2021

Samsung M12 রিভিউ

এই হল Samsung M12 স্যামসাং এর তরফ থেকে নতুন ফোনটার Samsung M12 বাংলাদেশে দাম কত। তবে হ্যাঁ আমি আপনাদের চিনি আমি জানি যে আপনাদের মনে এখন কি প্রশ্ন আছে সে প্রশ্নের উত্তর দিচ্ছি তবে তার আগে এখন আর বক্স টা একটু খুলে নিলে হত না এই ফোনটার বক্স করলে আমরা দেখছি যে এর মধ্যে আছে আরেকটা ছোট্ট বক্স তার মধ্যে আছে বেশ কিছু কাগজপত্র আর আছে একটা সিম ইঞ্জেক্টর পিন চার্জারের চারটা কতবার দেখেনি এখানে আছে 15 ওয়াটের একটা ফাস্ট চার্জার 15 ওয়াটের চার্জার কেকেআরের বলা যায় আজকের দিনে অবশ্যই আপনার কমেন্টে লিখে জানাবেন।

এটা ফাস্ট চার্জার নাকি নরমাল চার্জার বক্সের মধ্যে কিভাবে ফোনের প্যাকেটটা খুলে নেবো আর ফোনটাকে খুলতে গেলে যে আওয়াজ টা হয় সেটা চমৎকার লাগে প্যাকেট প্যাকেট খুলতেই বেরিয়ে আসলো এই কালো রঙের একটা ফোন যেটার মধ্যে ব্যাকসাইড আমরা দেখছি টেক্সচার আছে একটা কি জিনিস এটাই হচ্ছে টেক্সচার দু’রকম মিলিয়ে টেক্সচারের প্লেন মিলিয়ে একটা গ্রেডিয়েন্ট ব্যাপারে সাথে ভালো লাগছে দেখতে।

ব্যাকসাইড পলিকার্বনেট শক্তপোক্ত মনে হচ্ছে চট করে ফিঙ্গারপ্রিন্ট আসছে না এবং মনে হচ্ছে না স্ক্র্যাচ পড়বে বলে অর্থাৎ যারা ব্যাক কভার ছাড়া ফোন ইউজ করতে পছন্দ করেন তাদের জন্য একটা ভালো অবসান হতে পারে আর স্যামসাংয়ের ফোনের আমি একটা জিনিস প্রশ্ন করছি স্যামসাংয়ের ফোনের ফর্টি এইট মেগাপিক্সেল ক্যামেরা সেটআপ সেখানে অথচ দেখুন কোনরকম কেমেরা বাফিং কিন্তু বাজেট স্মার্টফোন গুলোতে ক্যামেরা বন্ধের ব্যাপারটা বেশ ভালোভাবে ম্যানেজ করেছে ফর্টি এইট মেগাপিক্সেল এন্সার টা আছে সেটা cm2 মটক 99.6 মিলিমিটার থেকে জেড পর্যন্ত।

তার কারণ এখানে 6 হাজার এমএএইচ ব্যাটারি এত বড় স্পন্সার সবকিছুকে স্যামসাং বেশ ভালোভাবে ম্যানেজ করেছে কিন্তু আমরা দেখছি 1.5 ইঞ্চি এমোলেড না আমলের 96.5 আইপিএস আইপিএস 6.5 ইঞ্চি একটা পি এল এর ডিসপ্লে আছে এটা কি জিনিস খায় না মাথায় দেয় ডিসপ্লে এটার ফুল ফর্ম হচ্ছে প্লেন টু লাইন সুইচিং আর আইপিএস ডিসপ্লে যেটা আমরা স্বাধীনতার ফুল ফর্ম হচ্ছে তার ফুল ফর্ম হচ্ছে ইন প্লেস সুইচিং কিন্তু আইপিএস আইপিএস এর মধ্যে তফাৎ কি।

আসলে এই পি এল এর ডিসপ্লে সেটা সেটা স্যামসাং নিজেই বানান ক্ষেতের ফসল ফলে এটা দিলে তাদের ফোনের একটু কোশ্চেন টা কমে যায় টাকা পয়সায় টু ল্যাপটপ বেশি হয় আর তার ফলে স্যামসাং ডিসপ্লে টা দিয়েছে কিন্তু আইপিএস এলসিডি প্যানেল যেটা সেটা কিন্তু সাধারণত এলজি ম্যানুফ্যাকচার করছে মানে সেটা কিনে এনে লাগাতে গেলে ক্লাব কমে যাবে তাই স্যামসাং a20 ডিসপ্লে দিয়েছে তবে কিছু এডভান্স স্যামসাং a3s যখন কিছু টেকনোলজিক্যাল বেনিফিট তো থাকবেই।

পিএলসি ডিসপ্লে মানে তার বিভিন্ন অ্যাঙ্গেল টা বেশি অর্থাৎ আপনি সাইট থেকেও ডিসপ্লের ভিতরটা দেখতে পাবেন ঠিকঠাক আমরা এর আগে দেখা তিজে ডিসপ্লে টা একটু কাত করে দিল এই সাইট থেকে দেখা যায় না ঠিকভাবে কালো কালো হয়ে যায় ডিসপ্লের ক্ষেত্রে স্যামসাং কিন্তু এই সমস্যাটাকে পেরিয়ে গেছে বলে দাবি করছে খুবই কঠিন দেয়নি স্যামসাং স্যামসাং ফোন কিনবো তারমানে এর উপর একটা নষ্ট করবে তারা বাঁচিয়েছে স্যামসাং এখানে এইচডি প্লাস ডিসপ্লে ফুল এইচডি প্লাস ফুল এইচডি প্লে দা আজকের দিনের সব স্মার্টফোনে ক্ষতিপূরণ দিয়েছে।

আর স্যামসাংয়ের এই ফোনটার দাম কত হতে পারে এটা শুনে দুটো ফ্রেন্ডের সাথে একটা 464 একটা হচ্ছে 6gb 128gb 4 64 টা আমার ধারণা rs.10000 তো ইন্ডিয়াতে লঞ্চ করবে আর যদি আরেকটু বেশি দামে লঞ্চ করে যাই হোক না কেন স্যামসাংয়ের ফোনের 12 হাজার টাকা ডিসকাউন্ট চলে আসে আমার ধারণা এটা নয় হাজার থেকে 10000 এরমধ্যে অফ্লাইন মার্কেটে দোকানে বাজারে পাওয়া যাবে।

ডিসকাউন্টে কেমন হচ্ছে আসুন আমরা আর একটু দেখি ভিতরে যেতে চাই সে ক্ষেত্রে সরাসরি প্রচার এটা দেয়া হয়েছে মূলত ব্যাটারি বাঁচানোর জন্য এই ফোনটা ব্যাটারি ব্যাকআপ অসাধারণ দেবে একেতো এইচডি প্লাস ডিসপ্লে তার জন্য ব্যাটারি কম খরচ হবে তার জন্য ব্যাটারি কম খরচে হবে এছাড়া 6000mh ব্যাটারি আছে বুঝতে পারছেন তো এটার ব্যাটারি ব্যাকআপ দুদিন হেসে ফেলে যাবে তার থেকে কত বেশি যায় সেটা আমি ইউজ করে দেখে ফুল করতে বলবো এইটুকু গেম প্লে করতে পারবে।


ইউজ করতে পারবেন আপনি সিনেমা দেখছেন মাল্টিমিডিয়া কনফার্ম করছেন নেট সার্ফিং করছেন ফেসবুক ইনস্টাগ্রাম ইউজ করছেন সে ক্ষেত্রে এটা ভালোভাবে চলে যাবে সেসব জায়গায় কোন সমস্যা হবেনা এ প্রশ্ন 4 টায় সেই সব কাজ করার মতো যথেষ্ট কিন্তু জানা হে বেকেম করেন গেমিং এক্সপিরিয়েন্সের এখান থেকে চাইবেন তাদের এটা নেওয়া উচিত নয় তাদের জন্য এই ফোনটা তৈরি করা হয় ফ্রন্ট ক্যামেরা 8 মেগাপিক্সেল এর যে ঠিকঠাক ছবি তুলেছে সাইটে প্রাইমারি সেন্সর ফর্টি এইট মেগাপিক্সেল সেটা ইনিশিয়াল ইম্প্রেশন এ আমার চট করে যে কটা ছবি তুললাম সেগুলোতে দেখে মনে হল যে ছবি ঠিকঠাকই আছে।

স্যামসাং আজকাল সফটওয়্যার অ্যালগোরিদমে পিকচার কোয়ালিটি তে এসব জায়গায় ভালো কাজ করছে এবং ঠিকঠাক মনে হচ্ছে বাকি অবশেষে আমরা পুরোপুরি টেস্ট করে দেখব ফর্টি এইট মেগাপিক্সেল 2 মেগাপিক্সেল এটা আসলে কারণে রেজুলিউশন ফর্টি এইট মেগাপিক্সেল এর মত হয় 12 মেগাপিক্সেল এর মত রেজুলেশন দিয়ে ফটো ওঠে না এটার ব্যাপারে আমরা ফুল বিক্রেতা বলব যা হোক না কেন এটা সেকেন্ডারি যে ক্যামেরাটা আছে অর্থাৎ দ্বিতীয় ক্যামেরাটা সেটা আল্ট্রা ওয়াইড এঙ্গেল লেন্স সেটা 5 মেগাপিক্সেলের।

আরও পড়ুনঃ আইটেল A70 দাম কত বাংলাদেশে Itel A70 Price In Bangladesh

তারপর আছে দুটো টু মেগাপিক্সেলের ক্যামেরা একটা মাত্র একটা ডিফেন্স ক্যামেরার ব্যাপারে ভালো করে তদন্ত করে আমরা সবকিছু বলবো ফুল রিভিউতে এবার আমরা এর ইউ আই এর ব্যাপারে চলে আসি এখানে আমরা দেখতে পাচ্ছি সফট্ওয়ারে অ্যান্ড্রয়েড ইলেভেন দেওয়া হয়েছে out-of-the-box সেটা খুবই ভালো আর এখানে দেওয়া হয়েছে ওয়ান ফাইভ ভার্সন 3.8 অর্থাৎ মানিক ভাইয়ের একটু লাইটের ভার্শন যার ফলে এখানে ইউজার ইন্টারফেস যেরকম লাইক করবে ভেবে ছিলাম সেটা করছে না ঠিকঠাক ইউজার ইন্টারফেস রান করেছে নাইট সেলেব্রেশন ঠিকঠাক কাজ করেছে এছাড়া এখানে নকশী কয়টি আছে তবে স্যামসাংয়ের এম সিরিজের ফোন তার ওপর বাজেট সেগমেন্টের ফোন লক সিকিউরিটি যতটা দেওয়ার কথা আছে তাদের ফিচারগুলো সেগুলো এখানে নেই।

তবে ব্যাকগ্রাউন্ডে কোথাও সিকিউরিটির একটা স্টাম্প লাগানো আছে ফিঙ্গারপ্রিন্ট ফিঙ্গারপ্রিন্ট এটা বেশ ভালোভাবে কাজ করেছে কোন রকম সমস্যা হয়নি আমি আর ব্যাংক সালাম ব্যাংক অবশ্যই তারা ব্যাটারি ব্যাকআপ এর ব্যাপারে কন্সার্নড যারা ক্যামেরা নিয়ে চিন্তা করেন তাদের জন্য এই ফোনটা কিন্তু বেশ ভালো একটা চার্জ হতে পারে তবে আগামী দিনগুলোতে পরে দেয় তাহলে সত্যিই এই ফোনগুলো যারা ব্যবহার করবেন তারা সব দেখবি satisfied’ হবে স্যামসাং এর প্রসেসর এর ব্যাপারটা আরও উন্নতি করা দরকার।

আর এই দামে ফুল এইচডি প্লাস ডিসপ্লে এটা আমাদের দাবি সময়ের দাবি এইট প্লাস ডিসপ্লে স্যামসাংয়ের মতো কোম্পানি এখনো কেন দিচ্ছ আমি জানি ভিডিও শুরুতেই বলেছিলাম যে আপনাদের মধ্যে কি প্রশ্ন আছে আমি জানি আজকে সেটা প্রমাণ করে দেখাবো আপনাদের মনের মত অবস্থায় আছে যে আমি চশমা পড়ি নি কেন মজা করছি চশমা এমনিতে পরিনিতার কারণ রাত তিনটা চারটা বাঁচতে চাই ভিডিওটা বানানো শেষ করে ঘুমোতে যাবো আপনাদের মনের মধ্যে নিশ্চয়ই প্রশ্ন আছে স্যামসাং গ্যালাক্সি এম টুয়েন্টি ফোনটা উপহার হিসেবে আপনাদের জন্য থাকছে কি না।

হ্যাঁ থাকছে অবশ্যই থাকতে আমি সবসময় চেষ্টা করি আপনাদের জন্য কিছু উপহার রাখার ব্র্যান্ডের সাথে কথা বলে হোক যেভাবে হোক কারণ ফোনটা আমিতো নিজেও রেখে দিতে ব্র্যান্ডকে দিতে হতো না নিজে রেখে দিতাম বিক্রি করে বাজারে বেশ টাকা পয়সা পেয়ে যেতাম আমার লাভ হতো তার বদলে আমি চাই আমাদের পরিবারের সদস্যদের জন্য কিছু দিতে কারন আমি যে এক্সপিরিয়েন্স করছিস এক্সপ্রেস আপনারা কেন পাবে না আপনারাও তো আমাদেরই একজন তার জন্য উপহার হিসাবে ফোনটা থাকছে আপনারা কমেন্ট করবেন লাইক করবেন।

আর আর কি করতে সবচেয়ে বাটন প্রেস করে রাখবেন আমাদের পরিবারের সদস্য হতে হবে তা অবশ্যই স্যামসাং গ্যালাক্সি এম টুয়েন্টি ফোনটাকে পাচ্ছেন আমি জানিয়ে দেবো এবং তার বাড়িতে ফোনটা আমি পৌছে দেব আর কিছু বলার নেই এখানেই শেষ করি দেখা হবে পরে এখনকার মতো বিদায়।

আরও পড়ুনঃ টেকনো স্পার্ক go দাম কত বাংলাদেশে ২০২৪ Tecno Spark GO Price In Bangladesh

শেষ কথা

আমাদের Samsung M12 অর্থাৎ এই মোবাইলের সম্পূর্ণ বিস্তারিত রিভিউ কেমন লাগলো। আশা করি আপনাদের কাছে Samsung M12 বাংলাদেশে দাম কত এই পোস্টটি থেকে জানতে পেরেছেন এবং Samsung M12 এর স্পেসিফিকেশন নিয়ে বিস্তারিত তথ্য জানতে পেরেছেন তাহলে এই পোস্টটির নিচে কমেন্ট করে দিন। এই ফোনটি এখন এই দামে আপনার কাছে কেমন লেগেছে তা কমেন্টে জানাতে পারেন। তো আজকে এই ছিল আজকের Samsung M12 Price in Bangladesh পোস্টটি যদি ভালো লেগে থাকে তাহলে শেয়ার দিবেন। সবাই অনেক অনেক ভাল থাকবেন এবং সুস্থ থাকবেন খোদা হাফেজ।

Samsung M12 বাংলাদেশে দাম কত?

বাংলাদেশে Samsung M12 6GB/128GB দামঃ ২৩,৪৯৯ টাকা।

Samsung M12 6/128 দাম কত?

Samsung M12 6/128 দামঃ ২৩,৪৯৯ টাকা।

Samsung M12 Price in Bangladesh?

Samsung M12 Price in Bangladesh: BDT, 23,499

Leave a Comment